শুক্রবার, ০৩ মে ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে মাসব্যাপী ক্ষুদ্র, কুটির ও হস্তশিল্প মেলা শুরু

কিশোরগঞ্জে মাসব্যাপী ক্ষুদ্র, কুটির ও হস্তশিল্প মেলা শুরু

ভিশন বাংলা ডেস্ক: দেশীয় ও স্থানীয় পর্যায়ে উৎপাদিত পণ্যের পৃষ্ঠপোষকতা ও প্রসার বাড়ানোর লক্ষে কিশোরগঞ্জে মাসব্যাপী ক্ষুদ্র, কুটির ও হস্তশিল্প মেলা শুরু হয়েছে। আজ বুধবার সন্ধ্যায় শহরের বিয়াম ল্যাবরেটরি স্কুল সংলগ্ন মাঠে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন হয়। জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী আনুষ্ঠানিকভাবে এ মেলার উদ্বোধন করেন।

জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতির (নাসিব) কিশোরগঞ্জ জেলা শাখা এ মেলার আয়োজক। এতে সহযোগিতা দিচ্ছে জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি ও কিশোরগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি।

মাসব্যাপী মেলা উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ, নাসিব কেন্দ্রীয় পরিচালনা পর্ষদের সভাপতি মির্জা নূরুল গণি শোভন, পাবলিক প্রসিকিউটর ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ আজিজুল হক, কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোহাম্মদ মুজিবুর রহমান বেলাল, কিশোরগঞ্জ উইমেন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ফাতেমা জোহরা আক্তার, জেলা কৃষক লীগের সভাপতি আহমেদউল্লাহ, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিছ বেগম, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুম খান, জেলা পরিষদের সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি প্রমুখ। উদ্বোধনী আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা নাসিবের সহসভাপতি মো. আলাউদ্দিন।

আয়োজকরা জানিয়েছেন, দেশীয় ও স্থানীয় পর্যায়ে উৎপাদিত পণ্য সামগ্রীর সঙ্গে পরিচয় করিয়ে দিতে এবং উদ্যোক্তাদের উৎসাহিত দিতে মাসব্যাপী ক্ষুদ্র, কুটির ও হস্তশিল্প মেলার আয়োজন করা হয়েছে। এখানে পণ্য সামগ্রী প্রদর্শন ও বিক্রির পাশাপাশি সুস্থ বিনোদনের ব্যবস্থা রাখা হয়েছে। তাছাড়া শিশুদের খেলাধুলার জন্যও পৃথক ব্যবস্থা করা হয়েছে।

ভালো লাগলে নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2011 VisionBangla24.Com
Desing & Developed BY ThemesBazar.Com